দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩

সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরে জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে অর্ধদিবস কর্মবিরতি পালন করছেন উপজেলায় কর্মরত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দ্বিতীয় দিনের মতো তারা অর্ধদিবস (সকাল ৮টা থেকে দুপুর ১২টা) কর্মবিরতি পালন করেন। গতকাল সোমবার থেকে শুরু হওয়া এ কর্মবিরতি চলবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা-কর্মচারি কল্যাণ পরিষদের ডাকে পাঁচ দফা দাবিতে হরিরামপুরে কর্মবিরতি পালন করছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. নঈম উদ্দিন, কার্য সহকারী মো. হুমায়ুন কবির এবং অফিস সহায়ক মো. আবুল হোসেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান বলেন, "দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন ও অাপগ্রেডেশন এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্যপদ পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ করার দাবিতে এ কর্মবিরতি পালন করা হচ্ছে।"



আপনার মূল্যবান মতামত দিন: