স্কুল ছাত্র রিমন হত্যার জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

শেরপুর প্রতিনিধি | ২ সেপ্টেম্বর ২০২২, ২০:১৭

সংগৃহীত

শেরপুরে অষ্টম শ্রেনী পড়ুয়া স্কুল ছাত্র রিমন (১৪) হত্যার প্রতিবাদে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে নিহত রিমনের বাসস্থান কামারিয়া ইউনিয়নের খুনুয়া এলাকাবাসীর আয়োজনে ওই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

এ সময় সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শেরপুরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় বিক্ষোভ মিছিলে জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, প্রভাষক মতিউর রহমান, রফিকুল ইসলাম মাস্টার, মনিরুল ইসলাম মাস্টার, সমাজ সেবক ওয়াজেদ আলী, নিহত স্কুলছাত্র রিমনের বাবা মো. সাগর মিয়া, মা মোছা.রশিদা বেগমসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

এ সময় উপস্থিত জনতা মানববন্ধনে রিমন হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত শনাক্ত ও গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য জোড় দাবি জানান।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ঘটনার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি সিআইডি, পিবিআই ও র‌্যাবও চেষ্টা করছে। আমরা আশা করছি খুব দ্রুতই রহস্য উদঘাটন করে জড়িতদের শনাক্ত ও গ্রেফতার করতে পারবো।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট শুক্রবার শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ এলাকার ড্যাফোডিল প্রিপারেটরি এন্ড হাই স্কুলের একটি টয়লেট থেকে ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী রিমনের বিবস্ত্র ও কাদামাখা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রিমন পার্শ্ববর্তী খুনুয়া মধ্যপাড়া গ্রামের মো. সাগর মিয়ার ছেলে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

এ ঘটনায় পরদিন ২৭ আগস্ট নিহতের বাবা নিজে বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আপনার মূল্যবান মতামত দিন: