জামালপুরে এক কিশোরকে পিটিয়ে হত্যা

তানভীর আহমেদ হীরা, জামালপুর।  | ২ সেপ্টেম্বর ২০২২, ০২:০৮

ছবিঃ সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ীতে কিশোরকে পিটিয়ে হত্যা করেছে এক মাদকসেবী। বুধবার রাতে লুডু খেলার সময় গাঁজা পুরিয়া হারানোকে কেন্দ্র করে রিফাত(১৫) নামে কিশোরকে পিটিয়ে গুরুতর আহত করে রাহাত (১৯) নামের এক মাদকসেবী।

নিহতের পরিচয় সরিষাবাড়ি উপজেলার পৌরসভার উত্তর বলারদিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে রিফাত হোসেন। 

বৃহস্পতিবার (১সেসেপ্টেম্বর) সকালে রিফাতের উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার সময় দিগপাইত এলাকায় পথিমধ্যে ওই কিশোরের মৃত্যু হয়।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, বুধবার রাত ৮ টার দিকে উত্তর বলারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লুডু খেলার সময় গাঁজার পুরিয়া হারানোকে কেন্দ্র করে সুলতান মিয়ার মাদকাসক্ত ছেলে রাহাত হাসান একই গ্রামের প্রতিবেশী রিফাত হোসেনকে মারধর করে। এঘটনায় রিফাত গাঁজা নেওয়ার ঘটনার কিছুই জানে না বললে তার উপর আরো চড়াও হয়।

পরে দ্বিতীয় দফা আবারো রাহাত রাত ১১ টার দিকে রিফাতের বাড়ি গিয়ে এলোপাথালি কাঠের টুল দিয়ে মাথায় আঘাত করে। এঘটনায় রিফাত গুরুতর আহত হয়ে পড়লে বৃহস্পতিবার সকালে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে রিফাতের মৃত্যু হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো, বদরুল হাসান জানান, রিফাত মুমুর্ষ অবস্থায় জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসলে উপস্থিত চিকিৎসক অবস্থা খারাপ দেখে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার পর থেকে মাদকসেবী রাহাত হাসান পলাতক রয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা দায়েরের জন্য সরিষাবাড়ি থানায় প্রস্তুতি চলছে।


আপনার মূল্যবান মতামত দিন: