বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবসের সভা

এহসান রানা , ফরিদপুর | ১ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৯

সংগৃহীত

ফরিদপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে বুধবার বিকেলে শহরের সারদা সুন্দরী উচ্চ বালিকা বিদ্যালয়ের হল রুমে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

ফরিদপুরের বঙ্গবন্ধু গবেষণা পরিষদের ফরিদপুর শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মিজানুর রহমান মানিকের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ফরিদপুর শাখার সাধারণ সম্পাদক অহিদুর রহমানের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন বীর মুক্তিযোদ্ধা ,সাবেক জেলা কমান্ডার আবু ফয়েজ মো শাহনেওয়াজ , সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সুলতান মাহমুদ হিরক , সাবেক প্রধান শিক্ষক সুকুমার রায় , বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুরাদ সহ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নেতা কর্মীরা ।
আলোচনা সভায় বক্তারা বলেন , বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের মাধ্যমে সারা দেশব্যাপী বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুকে নিয়ে গবেষণা করার আহবান জানান এবং বঙ্গবন্ধু সহ তার পরিবারের খুনীদের বিদেশ থেকে এনে বিচারের রায় কার্যকর করার আহবান জানান ।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর পরিবার ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের ফরিদপুর শহর শাখার সাধারণ সম্পাদক সদ্য মৃত্যু বরণকারী কাজী মোমিতুল হাসান বিভুল এর রুহের মাগফিরাতের জন্য মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

 


আপনার মূল্যবান মতামত দিন: