তথ্যপ্রযুক্তির মাধ্যমে পরিচয় শনাক্ত

সিদ্ধিরগঞ্জে অটোরিকশা চালকের গলাকেটে হত্যা

মোশতাক আহমেদ শাওন | ৩০ আগষ্ট ২০২২, ০৩:২৯

সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মো. রোকন (২৪) নামে এক অটোরিকশা চালককে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

সোমবার (২৯ আগস্ট) সকালে সিদ্ধিরগঞ্জের ধনকুন্ডা মদিনাবাগ এলাকায় রাস্তার পাশে লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তম্ময় মন্ডল ঘটনাস্থলে পৌছে প্রথমে অজ্ঞাত পরিচয় হিসেবে লাশটি উদ্ধার করে।

পরে সিআইডি ও পিবিআই পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে নিহতের পরিচয় শনাক্ত করে স্বজনদের খবর দেয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত রয়েছে। সে ধনকুন্ডা মধুবন এলাকার মৃত: মো. রফিক মিয়ার ছেলে।

নিহতের ফুফাতো ভাই মো. জাহাঙ্গীর জানান, গত রোববার রাত ১০টার দিকে রোকন অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়। সকালে পুলিশের মাধ্যমে তারা জানতে পারে রোকনের লাশ রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে। পরে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিশ্চিত করে এটি রোকনের লাশ।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তম্ময় মন্ডল জানান, নিহতের পরিবার থেকে জানানো হয়েছে অটোরিকশা নিয়ে রোকন বের হয়েছে। লাশ উদ্ধার হলেও অটোরিকশার বিষয়ে কোন কিছু জানা যায়নি। বিষয়টি তদন্তনাধীন রয়েছে। কোন গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে বের হয়েছে তার খোঁজ নেয়া হচ্ছে। প্রাথমিক অবস্থায় লাশের সুরতহাল করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রোববার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: