শ্রেণিকক্ষেই ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে শিক্ষক, অতপর পুলিশ হেফাজতে

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | ২৫ আগষ্ট ২০২২, ০৬:০২

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে আটক হয়েছে এক স্কুল শিক্ষক।

বুধবার (২৪ আগস্ট) সকালে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে শিক্ষক ও ছাত্রীকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

অভিযুক্ত শিক্ষক ছত্রাজিতপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়া গ্রামের মৃত তাজেমুল হকের ছেলে গোলাম কবির (৪৫)। তিনি ছত্রাজিতপুর উচ্চ বিদ্যলয়ের শরীরচর্চা বিষয়ক শিক্ষক।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে কবির ও ওই ছাত্রীকে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ে প্রবেশ করতে দেখে স্থানীয় কয়েকজন যুবক। এ সময় শিক্ষক ও ছাত্রীকে একটি কক্ষে দেখতে পাই স্থানীয়রা। পরে স্কুলের শরীরচর্চা বিভাগের সরঞ্জাম রাখার কক্ষ থেকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়। এদিকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয় বাসিন্দারা তাদের দুজনকে পুলিশের হাতে সোপর্দ করে।

ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে আমার মোবাইলে কল আসে, স্কুলের কক্ষে শিক্ষক কবির ও এক ছাত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে। এ সময় স্কুলে এসে সকলের সঙ্গে কথা বলে পরিস্থিতি খারাপ হওয়ায় পুলিশের হাতে তাদের তুলে দিয়েছি।

তিনি আরও জানান, একই রুমে দুজনকে পাওয়া গেলেও কী অবস্থায় পাওয়া গেছে। তা আমি দেখিনি। তবে ১৯৯৫ সালে যোগদানের পর থেকে অভিযুক্ত শিক্ষক কবিরের বিরুদ্ধে কোনো রকম অভিযোগ ওঠেনি।

এ বিষয়ে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আসাদুজ্জামান বলেন, মঙ্গলবার বিকেলে এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ সময় উত্তেজিত জনতার হাত থেকে শিক্ষক কবির ও ছাত্রীকে আটক করে থানায় আনা হয়েছে। তবে স্থানীয়রা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়ার অভিযোগ করছেন।


আপনার মূল্যবান মতামত দিন: