জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প

জাকির হোসেন, বানারীপাড়া প্রতিনিধি | ২১ আগষ্ট ২০২২, ১৮:২৪

সংগৃহীত

বরিশালের বানারীপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে "বানারীপাড়ায় ব্লাড ব্যাংক"র উদ্দ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সৈয়দ বজলুল হক ডিগ্রি কলেজে (বাইশারী কলেজ) এ ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়।

আত্ম মানবতার কাজে এগিয়ে আসতে সব ভেদাভেদ, মান অভিমান ভুলে গিয়ে অন্যকে হাসিয়ে সাথে নিজেও খুশি থেকে রক্তদিয়ে জীবন বাচাঁর আহবান জানান ব্লাড ব্যাংকের পরিচালনা পরিষদ। সংগঠনের উপদেষ্টা মোঃ মনিরুল ইসলাম খান’র সভাপতিত্বে ব্লাড গ্রুপিং ক্যাম্পের সূচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বানারীপাড়া ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাইদুল ইসলাম রনি, উপদেষ্টা মোঃ সজল চৌধুরী, ভার্চুয়ালে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিফাত, রক্ত বিষয়ক সম্পাদক রাফি আহমেদ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সমাজ সেবক বিষয়ক সম্পাদক মোঃ শাওন হাওলাদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মোঃ জুবায়ের আহমেদ নিরব, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মুমিনুল, দপ্তর সম্পাদক মোঃ রিয়াজ, সদস্য রাসেল, আলি, রাকিব, মুন্না প্রমুখ।

এ সময় ক্যাম্পে উপস্থিত সকলকে ফ্রি রক্ত গ্রুপ নির্নয় করা, রক্তের গ্রুপ জানা ও রক্ত দানে উপকারিতা সম্পর্কে ধারনা দেয়। পাশাপাশি সকল ছাত্র ছাত্রীকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহ প্রদান করা হয়।

যারা সার্বিক সাহায্য সহযোগিতা করেছেন এবং উপস্থিত থেকে অনুষ্ঠান পরিচালনা করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরী।



আপনার মূল্যবান মতামত দিন: