টেকনাফে এক লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ৬ মাদক পাচারকারী আটক

প্রেস বিজ্ঞপ্তি | ১৭ আগষ্ট ২০২২, ০৪:১৮

সংগৃহীত

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে টেকনাফের সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এঘটনায় ৬ জন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার ১৬ আগস্ট বিকালে গণমাধ্যম প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় মাদকের একটি বড় চালান মায়ানমার হতে বাংলাদেশে আসবে বলে জানা যায়। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৬ আগস্ট) বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন আনুমানিক সাড়ে ১২টায় বাংলাদেশের সীমানায় ১ টি ফিশিং বোট দেখা যায়। বোটটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক বোটটিকে থামার সংকেত দেওয়া হলে বোটটি না থেমে দিক পরিবর্তন করে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় কোস্ট গার্ড সদস্যরা বোটটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশি করে দুটি প্লাস্টিকের বস্তা থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ৬ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত ইয়াবা, ফিশিং বোট এবং আটককৃত ০৬ জনকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: