শোক দিবসে সমাজ কল্যাণ ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প

সিয়াম মাহমুদ, কসবা, ব্রাহ্মণবাড়িয়া। | ১৭ আগষ্ট ২০২২, ০৩:৪৩

সংগৃহীত

আজ ১৫ ই আগষ্ট(সোমবার) ব্রাহ্মণবাড়িয়া জেলাধিন কসবা উপজেলার খাড়েরা গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় দুই হাজার পাঁচশত মানুষকে বিনামূল্যে চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলেক্ষে "বীর মুক্তিযোদ্ধা মো: মোস্তফা কামাল সমাজ কল্যাণ ফাউন্ডেশন" এর উদ্যোগে খাড়েরা মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ে সাধারণ মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মো: মোস্তফা কামাল সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডাক্তার মো: সাফায়েত কামাল এবং আল নূর স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকের এর তত্বাবধানে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আশেপাশের ১০টি গ্রাম থেকে আড়াই হাজারের ও বেশি সাধারণ মানুষ ভিড় করেন। উক্ত সেবা কর্মসূচিতে সবাইকে চিকিৎসা দিতে ১৫ জন স্বনামধন্য ডাক্তার নিয়োজিত ছিলেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা মো: মোস্তফা কামাল সমাজ কল্যাণ ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা ও সাবেক প্রধান শিক্ষক জনাব সায়েদা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সমাপনী বক্তব্যে ডাক্তার মো: সাফায়েত কামাল, প্রতিবছর যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা এবং এমন মহতী উদ্যোগের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাড়েরা মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সমাজ সংগঠন, খাড়েরা গ্রেজুয়েটস সোসাইটি ও ঢাকাস্থ খাড়েরা ইউনিয়ন ঐক্য সংগঠন।



আপনার মূল্যবান মতামত দিন: