হরিরামপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ১৬ আগষ্ট ২০২২, ০৩:৪৯

সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত করা হয়েছে।

১৫ই আগস্ট (সোমবার) সকাল ৮টায় উপজেলা চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম। এরপর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, উপজেলা প্রেসক্লাব, বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস), হরিরামপুর শ্যামল নিসর্গসহ পেশাজীবী ও সামাজিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের লোকজন শ্রদ্ধা জানায়।

পরে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ২ আসনের সাংসদ মমতাজ বেগম। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবিদ হাসান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারি, বীরমুক্তিযোদ্ধা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতির জনকের ওপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র- ছাত্রীদের মাঝে প্রতিযোগিতামূলক চিত্রাংকন, রচনা, হামদ, নাত ও উপস্থিত বক্তৃতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: