সাংবাদিকবৃন্দের সাথে মহেশখালী থানার মতবিনিময় সভা

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী | ১০ আগষ্ট ২০২২, ১৯:৩০

সংগৃহীত

মহেশখালীতে কর্মরত সাংবাদিকবৃন্দের মাথে সম্মিলিত ভাবে মতবিনিময় সভা করেছে মহেশখালী থানা পুলিশ। এ সময় সবার সহযোগিতায় একটি অপরাধমুক্ত শান্তিপূর্ণ মহেশখালী গঠনের প্রত্যয় জানান সকলেই।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা ৭টায় মহেশখালী থানা মিলয়নায়তনে মহেশখালী থানার আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মহেশখালী থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরীর সভাপতিত্ব ও মহেশখালী থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক আল আমিন সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন- মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু তাহের ফারুকী, উপস্থিত ছিলেন- পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক, মহেশখালী প্রেস ক্লাব সভাপতি আবুল বশর পারভেজ, মহেশখালী উপজেলা প্রেস ক্লাব সভাপতি জে এইচ এম ইউনুচ, মহেশখালী অনলাইন প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ হোবাইবসহ মহেশখালীতে কর্মরত অধিকাংশ সাংবাদিক।

মহেশখালী থানা মসজিদের মোয়াজ্জিন মোজাহিদুল ইসলাম এর কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া মত বিনিময় সভায় উপস্থিত সাংবাদিকরা একটি সুন্দর, শান্তিপূর্ণ মহেশখালী প্রতিষ্ঠার লক্ষ্যে গুরুত্বপূর্ণ মাতামত জানান। 

এ সময় উপস্থিত পুলিশ কর্মকর্তারা সবার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং সাংবাদিকদের মতামত থেকে উঠে আসা সমস্যাগুলো চিহ্নিত করে তাতে অধিক গুরুত্ব দেওয়ার আশ্বাস দেন। 

এ সময় নবনিযুক্ত মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী সাংবাদিকসহ সবার সহযোগিতা কমনা করেন এবং সবার সহযোগিতায় একটি অপরাধমুক্ত শান্তিপূর্ণ মহেশখালী গঠনের প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মূল্যবান মতামত দিন: