অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত চার পরিবার পেল অর্থ, খাদ্য সহায়তা

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ৮ আগষ্ট ২০২২, ০৫:০৬

সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে অর্থ ও খাদ্যসহায়তা দেয়া হয়েছে।

রবিবার (৭ আগস্ট) বিকেল পাঁচটার দিকে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে ৩০ হাজার টাকা এবং মৃত ছালেহা বেগমের পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা দেয়া হয়৷ পাশাপাশি চারটি পরিবারকে ৩০ কেজি করে চাল এবং তিনটি করে কম্বল দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা শহিদুল ইসলাম, হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোল্লা লাভলু, সংরক্ষিত মহিলা সদস্য সুইটি বেগম।

উল্লেখ্য, গতকাল শনিবার সকাল সাতটার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে চারটি পরিবারের সাতটি ঘর পুড়ে যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। ঘটনার শোকে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান ছালেহা বেগম (৭০)। গতকাল চারটি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ পাঁচ হাজার টাকা সহায়তা দেয়া হয়েছিলো।



আপনার মূল্যবান মতামত দিন: