জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে সড়ক পরিবহনে ভাড়া বৃদ্ধি

মো. মহাসিন মিয়া, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি | ৭ আগষ্ট ২০২২, ০১:২৭

সংগৃহীত

দেশের বাজারে হঠাৎ জ্বালানি তেলের অতিরিক্ত মূল্য বৃদ্ধির কারণে খাগড়াছড়ি পার্বত্য জেলায় সড়ক পরিবহনে ভাড়া বৃদ্ধি করেছে স্ব-স্ব সড়ক পরিবহন কর্তৃপক্ষ।

৬ আগস্ট (শনিবার) সকাল ১১ টায় খাগড়াছড়ি সড়ক পরিবহন জীপ মালিক সমিতির প্রধান কার্যালয়ে মাহিন্দ্র সমিতির সভাপতি সুমতি রঞ্জন চাকমার সভাপতিত্বে জীপ মালিক সমিতি, পার্বত্য যানবাহন মালিক কল্যান সমিতি, মাহিন্দ্র সমিতি ও সি এন্ড জি সমিতির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা পরবর্তী জানানো হয় জেলা সদর থেকে বিভিন্ন উপজেলায় যানবাহনে বর্তমান লোকাল ভাড়ার তথ্য বিবরণ। যেখানে বলা হয়, খাগড়াছড়ি-দীঘিনালা পিকআপ ৮০ টাকা, মাহিন্দ্র ৮০ টাকা, সি এন্ড জি ১০০ টাকা।খাগড়াছড়ি-মহালছড়ি পিকআপ ৮০ টাকা, মাহিন্দ্র ৯০ টাকা, সি এন্ড জি ১২০ টাকা। খাগড়াছড়ি-পানছড়ি পিকআপ ৮০ টাকা, মাহিন্দ্র ৮০ টাকা ও সি এন্ড জি ১০০ টাকা।

এছাড়াও গাড়ি প্যাকেজ প্রতি বাড়ানো হয়েছে খাগড়াছড়ি-সাজেক সড়কের ভাড়া। যেখানে বলা হয়েছে প্যাকেজ প্রতি ভাড়া বেড়েছে পিকআপ ১,৭০০ টাকা, সাফারী গাড়ি ১,৭০০ টাকা, জীপ গাড়ি ১,৭০০ টাকা, মাহিন্দ্র ১,০০০ টাকা ও সি এন্ড জি ১,২০০ টাকা। আগামী ৭ আগস্ট (রবিবার) থেকে উপরে উল্লেখিত ভাড়া কার্যকর হবে বলে জানানো হয়।


আপনার মূল্যবান মতামত দিন: