পরকীয়ার বলি স্বামী: সাত বছর পর হত্যা মামলার আসামী গ্রেফতার

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ১ আগষ্ট ২০২২, ১১:১২

সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরে রিকশা চালক ইদ্রিস হত্যা মামলার পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম (৪২) কে গ্রেফতার করেছে র‍্যাব ৪।

শনিবার রাত এগারোটায় সাভারের হেমায়েতপুর এলাকার জয়নাবাড়ি থেকে তাকে আটক করা হয়।

রোববার (৩১ জুলাই) দুপুরে র‌্যাব-৪ এর মানিকগঞ্জের আঞ্চলিক কার্যালয়ে দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।
প্রশঙ্গত, ২০১১ সালের ২৮ নভেম্বর জেলার হরিরামপুর উপজেলার কদমতলি গ্রামে স্ত্রীর পরকীয় দেখে ফেলায় খুন হন ইদ্রিস আলী।এ মামলায় স্ত্রী সেলিনা আক্তার ও পরকীয়া প্রেমিক নজরুল ইসলামকে মৃত্যদণ্ড দেন আদালত।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের লেফটন্যান্ট কমান্ডার মো.আরিফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর থেকে মৃত্যদন্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করা হয়। দীর্ঘ সাত বছর তিনি পলাতক ছিলেন। নিহত ইদ্রিস আলীর বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের কদমতলা গ্রামে। আসামির বাড়ি ও একই এলাকার কামারঘোনা গ্রামে । আসামী নজরুল পরিচয় গোপন করে সাভার ও আশুলিয়াতে পেশা বদলিয়েছে। সে ভ্যানচালিয়েছে, হোটেল কর্মচারী হিসেবে কাজ করেছেন।

অভিযোগপত্রসূত্রে জানা যায়, পরকীয়ার জেরে ২০১১ সালের ২৮ নভেম্বর রিকশা চালক ইদ্রিস আলীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। মৃত্যু নিশ্চিত করতে জবাই করা হয় । পরে এ ঘটনায় নিহতের মা কোমেলা বেগম বাদি হয়ে আসামি নজরুল ইসলাম, সাত্তার মিয়া, সেলিমা আক্তার ও দুলাল মিয়াকে আসামি করে হরিরামপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামি নজরুল ইসলামকে তিন বছর দুই মাস কারাভোগের পর জামিনে এসে সাত বছর পলাতক থাকেন।


আপনার মূল্যবান মতামত দিন: