ঝিকরগাছায় ১৪ বিটে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি | ৩১ জুলাই ২০২২, ০৭:৩২

সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় ১৪টি বিটে পৃথকভাবে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক সময়ে ঝিকরগাছার ১১টি ইউনিয়নের বিট ও পৌরসভার ৩টি বিটসহ মোট ১৪টি বিটে এই সভা অনুষ্ঠিত হয়।

ঝিকরগাছার ১১টি ইউনিয়ন পরিষদস্থ বিট কার্যালয় ও পৌরসভা সংলগ্ন ১২ নং বিট কার্যালয়, মটর শ্রমিক অফিস সংলগ্ন ১৩নং বিট কার্যালয় এবং বারবাকপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১৪নং বিট পুলিশের সভা অনুষ্ঠিত হয়।

ঝিকরগাছা মটর শ্রমিক অফিস সংলগ্ন ১৩নং বিট কার্যালয়ে (পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

গদখালী ৪নং বিট ও নাভারন ৭নং বিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান।

১নং গঙ্গানন্দপুর বিট, ৩নং শিমুলিয়া বিট, ১২ নং বিট (পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ড) পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত।

২নং মাগুরা বিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের ডিআইও এম মসিউর রহমান।

৫নং পানিসারা বিট ও ১৪নং বিট (পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড) সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসআই গৌতম কুমার মন্ডল।

৬নং ঝিকরগাছা বিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস আই মেজবাহুর রহমান।

৮নং নির্বাসখোলা বিটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিওড়দাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল মালেক।

৯নং হাজিরবাগ, ১০নং শংকরপুর ও ১১নং বাঁকড়া বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন বাঁকড়া পুলিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান।

সকল সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিট অফিসার, স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনৈতিক ও ধর্মীয় নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: