নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার  

মোশতাক আহমেদ শাওন | ৩০ জুলাই ২০২২, ০৫:৪৫

সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গভীর ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। গুরতর আহত অবস্থায় ভুক্তভোগী রিপন (৩০) কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আশে পাশের লোকজন অভিযুক্ত স্ত্রী নাদিয়া ইশরাত শিলা (২৫) কে আটক করে পুলিশে দেয়। 

বৃহস্পতিবার রাতে মিজমিজি সিআই খোলা এলাকার বাদশার বাড়ীতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় রাতেই শিলা (২৫) কে আসামি করে ভুক্তভোগীর মা মমতাজ বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

অভিযুক্ত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি বর্তমানে তার স্বামী মো. রিপনের সাথে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকার বাদশার বাড়ীতে ভাড়া থাকতেন।

এজহার সুত্রে জানা যায়, ভুক্তভোগী রিপন হঠাৎ ঘুম হইতে উঠে দেখে যে তার পরনের লুঙ্গি ভেজা এবং তার বিশেষ অঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে এবং তার স্ত্রী রুমে নাই। তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখে, তার বিশেষ অঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন।

তিনি চিৎকার করলে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া এসে তাকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং আশে পাশের লোকজন তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়।

পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশ বসত তার স্বামী রিপনকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়া বিশেষ অঙ্গ কেটে গুরুত্বর রক্তাক্ত ও জখম করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন। 

 


আপনার মূল্যবান মতামত দিন: