মাদ্রাসা শিক্ষার্থী অপহরণ: থানায় মামলা

ডেমরা (ঢাকা) প্রতিনিধি | ২৯ জুলাই ২০২২, ০৩:২৯

সংগৃহীত

রাজধানীর ডেমরায় ১৫ বছর বয়সী এক মাদ্রাসা (মেশকাত জামাত) শিক্ষার্থী অপহরণ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার দিবাগত রাতে আদালতের নির্দেশে ডেমরা থানায় অভিযুক্ত অপহরণকারী মো. আল আমিন আকসহ (২৬) অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেন মেয়েটির বাবা। অভিযুক্ত আকন বাগেরহাটের মংলা থানার সুন্দরবন গ্রামের ফারুক আকনের ছেলে। তবে এ ঘটনায় অপহৃতকে উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাঈনুল হোসেন সুমন।

মামলার পিটিশন ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, অপহৃত মেয়েটি ডেমরার বড়ভাঙ্গা এলাকায় একটি মাদ্রাসায় মেশকাত জামাতে পড়াশোনা করতো। এদিকে আকন মেয়েটিকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল যা প্রতিনিয়ত প্রত্যাখ্যান করতো মেয়েটি। এতে ক্ষিপ্ত হয়ে আকন তার সহযোগীদের নিয়ে গত ১৬ মার্চ দুপুরে মাদ্রাসা থেকে পরীক্ষা শেষে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে মেয়েটিকে অপহরণ করে। এ ঘটনায় মেয়েটির বাবা ওই দিনগত রাতেই মেয়েকে খোঁজাখুঁজি করে না পেয়ে ডেমরা থানায় একটি সাধারন ডায়েরী করেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে জানা যায় মেয়েটি আকনের মাধ্যমে অপহরণ হয়েছে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, মামলাটি তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। দ্রুত অপহৃতকে উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: