রাজিবপুরে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

মোঃ শরিফুল ইসলাম রাজিবপুর, কুড়িগ্রাম প্রতিনিধি | ২৮ জুলাই ২০২২, ০৭:৫২

সংগৃহীত

রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উৎসবমুখর পরিবেশে বুধবার (২৭ জুলাই) উপজেলার আওয়ামী লীগের হল রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিছুর রহমান (আনিস) ও নুরন্নবী সাধারণ সম্পাদক ঘোষণা করে কমিটি করা হয়েছে।

সকাল থেকে ইউনিয়নের নেতাকর্মীর উপস্থিতিতে সমাবেশ পূর্ণ হয়ে ওঠে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, বিশেষ অতিথি শফিউল আলম, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ, আকবর হোসেন হিরো উপজেলা চেয়ারম্যান, আরিফুজ্জামান বাবু, গোলাম কিবরিয়া সহ আরও অনেকেই ।

প্রধান অতিথি বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার বলেন, আওয়ামী লীগকে কোনো শক্তিকে পরাজিত করতে পারবে না। ঐক্যই সহযোগী সংগঠন হিসেবে আওয়ামী লীগের মূল শক্তি স্বেচ্ছাসেবক লীগ। দলে থেকে বিরোধ করা বরদাশ করা হবেনা। কর্মীদের প্রাণশক্তি নিয়েই এই কমিটি এগিয়ে যাবে। তিনি বলেন, দেশ বদলে গেছে। জননেত্রী শেখ হাসিনা গরিব, অসহায় ও দুস্থ মানুষের জন্য ঘর বাড়ির ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগ সরকার তথা নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

যে কমিটি দেয়া হবে তা মেনে নিয়ে সংগঠনকে সুশৃঙ্খলভাবে গড়ে তোলার জন্য কাজ করতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সম্মেলনের উদ্বোধক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতি হামিদুর রহমান।

সম্মেলনে আগামী ৩ বছরের জন্য রাজিবপুর সদর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিছুর রহমান (আনিস) সহ সভাপতি ওমর ফারুক, রাকিবুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক নুরন্নবী, যুগ্ম সম্পাদক দুলাল সরকার, রাকিবুল হাসান, মাহাবুবুর রহমান, নাজমুল হাসান ও সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান (হাবিব)।


আপনার মূল্যবান মতামত দিন: