চাটমোহরে বিদ্যুৎস্পর্শে লাইনম্যানের মৃত্যু

পাবনা প্রতিনিধি | ২৮ জুলাই ২০২২, ০৩:৪০

সংগৃহীত

পাবনার চাটমোহরে বিদ্যুতায়িত হয়ে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইনম্যান রনি মিয়া (৪৪)'র মৃত্যু হয়েছে। 

বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলা পরিষদ চত্বরের আনসার ক্যাম্পের নতুন মিটার লাগানো শেষে বিদ্যুতের খুঁটিতে উঠে অসাবধানতাবসতঃ বিদ্যুতায়িত হয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহত রনি রাজশাহীর পবা উপজেলার ঝুঝকাই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে। তিনি পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র লাইনম্যান গ্রেট ওয়ান হিসেবে ২০১৩ সালে যোগদান করে দীর্ঘ ৯ বছর যাবত কর্মরত ছিলেন।

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার আকমল হোসেন জানান, রনি মিয়া গ্রেট ওয়ান ও লেভেল ওয়ান সাকিবুজ্জামান চাটমোহর উপজেলা পরিষদ চত্বরে আনসার ক্যাম্পের নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ার কাজ করছিলেন। এ সময় অসাবধানতা বশতঃ রনি মিয়া বিদ্যুতের খুঁটিতে উঠে এলটি লাইনের স্পর্শে বিদ্যুতায়িত হন। পরে চাটমোহর ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাকে উদ্ধার করে দ্রুত চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কতব্যরত চিকিৎসক লাইনম্যান রনি মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মূল্যবান মতামত দিন: