সিলেটের একটি বাসা থেকে অচেতন অবস্থায় ৫ যুক্তরাজ্য প্রবাসী উদ্ধার, নিহত ২

সাজু উদ্দিন রাজু, সিলেট | ২৭ জুলাই ২০২২, ০৩:২৭

সংগৃহীত

সিলেট জেলার ওসমানীনগর উপজেলায় একটি বাসা থেকে অচেতন অবস্থায় ৫ যুক্তরাজ্য প্রবাসীকে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে হাসপাতালে নেয়ার পথে ২ জন মৃত্যুবরণ করেছেন। বাকি ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

২৬ জুলাই মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ওসমানীনগর উপজেলার তাজপুর বাজারের মঙ্গলচন্ডি রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। নিহত ২ জন হলেন রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মাহিকুল ইসলাম (১৬)। আর অসুস্থ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), তার ছেলে সাদিকুল ইসলাম (২৫) ও মেয়ে সামিরা ইসলাম (২০)। 

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি এণ্ড মিডিয়া) মোঃ লুৎফর রহমান। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১২ জুলাই ৫ জনের পরিবার যুক্তরাজ্য থেকে দেশে আসেন। ৬ দিন ঢাকায় অবস্থানের পর ১৮ জুলাই তারা তাজপুরের ঐ বাসা ভাড়া নেন।

 এদিকে ঘটনাস্থলে রয়েছেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ পিপিএম। তিনি জানান, খাদ্যে বিষক্রিয়াজনিত কারণে তাদের মৃত্যু হতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

এ রিপোর্ট লেখা (বিকাল ৩ টা) পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর ও অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)-এর দুটি টিম উপস্থিত হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: