শুদ্ধাচার পুরষ্কার পেলেন হরিরামপুরের ইউএনও সাইফুল ইসলাম

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) | ২৬ জুলাই ২০২২, ০৪:৩১

সংগৃহীত

মানিকগঞ্জের সাত উপজেলার মধ্যে শ্রেষ্ঠ অফিস প্রধান হিসাবে নির্বাচিত হয়ে শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

রবিবার (২৪ জুলাই) বিকেলে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের হাত থেকে সম্মাননা স্মারক, সনদপত্র ও নগদ ৩৭ হাজার ২৮০ টাকা পুরষ্কার গ্রহণ করেন তিনি।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার পুরষ্কার নীতিমালা অনুযায়ী জেলা ও উপজেলা পর্যায়ের কার্যালয়গুলোর প্রধানদের মধ্যে থেকে ২০২১-২০২২ অর্থ বছরে ৪র্থ থেকে ৯ম গ্রেডের একজন কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছেন তিনি।

পুরষ্কার প্রসঙ্গে মো. সাইফুল ইসলাম বলেন, এ পুরস্কার প্রাপ্তিতে জেলা ও উপজেলা পর্যায়ের সকল সহকর্মীবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা ছিল। তাই সকলের প্রতি কৃতজ্ঞতা। এই প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বদ্ধ এবং দায়িত্বশীল করে তুলবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে দেশ এবং মানুষের সেবায় নিয়োজিত থাকবো।

মো. সাইফুল ইসলাম বিসিএস (প্রশাসন) ৩১ ব্যাচের একজন কর্মকর্তা। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ২০২০ সালের ১০ ডিসেম্বর তিনি হরিরামপুরে যোগদান করেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: