রূপগঞ্জে পিতা হত্যার অভিযোগে দুই পুত্র গ্রেপ্তার

মোশতাক আহমেদ শাওন | ২৫ জুলাই ২০২২, ০৫:৩২

সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকায় পিতা আব্দুল আলীকে হত্যার অভিযোগে দুই পুত্র কাউসার (২৮) ও আব্দুল মান্নানকে (৫০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৪ জুলাই) তাদের গ্রেপ্তার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। এ সময় পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত চাইনিজ ছুরি, বটি ও লাটিসোঁটা ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, রূপগঞ্জের তারাবো পৌরসভার বরাবো রসুলপুর এলাকার আব্দুল আলীর মেয়ে আমেনা বেগম ঈদের দাওয়াত ছাড়া গত ২৩ জুলাই শনিবার রাত ৯ টায় বাড়িতে বেড়াতে আসে। এ নিয়ে ভাই-বোনদের মধ্যে বাকবিতন্ডা ও মারপিট হয়। 

একপর্যায়ে পিতা আব্দুল আলী ছেলে মেয়েদের ঝগড়া থামাতে চেষ্টা করে। পরে পিতা আব্দুল আলী ছেলে কাউসার ও আব্দুল মান্নানকে গালিগালাজ করে। প্রতিবাদে ছেলেরা পিতা আব্দুল আলীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

মুমুর্ষ অবস্থায় আব্দুল আলীকে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে আব্দুল আলীর অপর ছেলে মো. ইব্রাহীম বাদী হয়ে তার ভাই কাউসার (২৮) ও আব্দুল মান্নান (৫০), আব্দুল মান্নানের স্ত্রী রেহেনা বেগম (৪৩), বোন আমেনা বেগমকে (৩০) আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। 

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, অভিযুক্ত কাউসার ও আব্দুল মান্নানকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। 


আপনার মূল্যবান মতামত দিন: