জামালপুরে প্রবীণ সাংবাদিক এএকে মাহমুদুল হাসানকে সম্মাননা প্রদান

তানভীর আহমেদ হীরা, জামালপুর | ২৩ জুলাই ২০২২, ০৭:৩৪

সংগৃহীত

জামালপুরের বিশিষ্ট প্রবীণ সাংবাদিক ও বিশিষ্ট সমাজ সেবক এএকে মাহমুদুল হাসান দারাকে জামালপুর জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এক সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্প্রতি বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করায় প্রবীণ সাংবাদিক এএকে মাহমুদুল হাসানকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতেই কর্মরত সাংবাদিকরা মাহমুদুল হাসান দারা কে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।

পরে উক্ত অনুষ্ঠানে সংগঠনের সাধারন সম্পাদক শুভ্র মেহেদীর সঞ্চালনায় জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে বক্তব্য রাখেন এএকে মাহমুদুল হাসান দারা, সাংবাদিক এম এ জলিল, ইউসুফ আলী, মুকুল রানা, তানভীর আহমেদ হীরা প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, প্রবীন সাংবাদিক মাহমুদুল হাসান জেলার উন্নয়নে ও নাগরিকদের জন্য নিবিড়ভাবে কাজ করে গেছেন। তার কাজের স্বীকৃতি হিসেবেই তিনি এই পদক অর্জন করেছেন। তার সাফল্য গাঁথা দীর্ঘ কর্ম জীবনে দেশের ও সমাজে মানুষের কল্যাণ সাধনে কাজ করে গেছে। পরিশেষে প্রবীন সাংবাদিক এএকে মাহমুদুল হাসানের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: