নারায়ণগঞ্জে গার্মেন্টে নারী নিরাপত্তারক্ষীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

মোশতাক আহমেদ শাওন | ২৩ জুলাই ২০২২, ০৫:৪০

সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় রপ্তানীমুখী একটি পোষাক তৈরি কারখানার নারী নিরাপত্তারক্ষী (৩৮) কে ধর্ষণের অভিযোগে একই প্রতিষ্ঠানের পুরুষ নিরাপত্তারক্ষীর সুপারভাইজার ইয়াকুব আলী (৪২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ইয়াকুব আলী দিনাজপুর জেলার পার্বতীপুর থানার দক্ষিণ শালন্দার মৃত আকালু শেখের পুত্র ও ফতুল্লা মাসদাইরস্থ শোভন গার্মেন্টসে পুরুষ নিরাপত্তারক্ষী সুপারভাইজার। এ ঘটনায় ভুক্তভোগী ঐ নারী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর স্বামী হোটেলে কাজ করে এবং বাদী শোভন গার্মেন্টসে মহিলা নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত রয়েছে। একই প্রতিষ্ঠানে নিরাপত্তারক্ষীর সুপার ভাইজার হিসেবে কর্মরত রয়েছে গ্রেপ্তারকৃত ইয়াকুব আলী। সে সুবাদে তারা একে অপরের সহকর্মী।
তারা এক সাথে চাকুরী করার সুবাদে প্রায় সময় ইয়াকুব আলী বাদীর সাথে অশ্লীল কথাবার্তা বলতো এবং তার শরীরের স্পর্শ কাতর স্থানে হাত বুলাতো।

তিন মাস পূর্বে রাতে নিয়মিত ডিউটি করার সময় ইয়াকুব আলী বাদীকে গার্মেন্টসের পঞ্চম তলায় কৌশলে ডেকে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এবং বিষয়টি কাউকে বলিলে তাকে চাকুরিচুত্য করার হুমকি প্রদান করে।

এরপর থেকে ইয়াকুব আলী প্রায় সময় বাদীকে তার ইচ্ছের বিরুদ্ধে ভয় দেখিয়ে গার্মেন্টসের ভিতরেই ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ গত ১৭ জুন দুপুর দুইটার দিকে কর্মরতবস্থায় গ্রেপ্তারকৃত ইয়াকুব আলী বাদীকে জরুরী কথা আছে বলে গার্মেন্টসের পঞ্চম তলায় নিয়ে গিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, ধর্ষণের মামলায় অভিযুক্ত ইয়াকুবকে শুক্রবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হবে। গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।


আপনার মূল্যবান মতামত দিন: