নারায়ণগঞ্জে কিশোরী ভাগ্নিকে ধর্ষনের অভিযোগে ধর্ষক খালুকে গণধোলাই

সময় ট্রিবিউন | ২৩ জুলাই ২০২২, ০৫:২১

সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১১ বছর বয়সী এক কিশোরী ভাগ্নিকে ধর্ষনের অভিযোগে আপন খালু মনির হোসেন (৬০) কে গণপিটুনী দিয়ে আটক করে রাখে এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত মনির হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। শুক্রবার (২২ জুলাই) পশ্চিম মাসদাইর এলাকায় জামালের গ্যারেজ সংলগ্ন হাজী আবুল হোসেনের ভাড়াটিয়া বাড়ি থেকে থেকে মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়। এরআগে বৃহস্পতিবার (২১ জুলাই) রাত পৌনে ১২টার দিকে এ ঘটনাটি ঘটায় মনির। সে পেশায় একজন রিক্সাচালক।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানায়, নির্যাতিত কিশোরী তার নানী, খালা এবং খালুর সাথে মাসদাইর এলাকার ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। তার মার অনত্র বিয়ে হয়েছে এবং বাবা ও অনত্র বিয়ে করে পৃথক পৃথক স্থানে বসবাস করে আসছে।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে বারোটার দিকে কিশোরীর নানী ও খালা নাকের ড্রপ কেনার জন্য ঔষধের দোকানে গেলে কিশোরী ও তার খালু মনির হোসেন বাসায় ছিলো। এ সময় কিশোরীর খালু জোড় পূর্বক কিশোরীকে ধর্ষন করে।

এক পর্যায়ে কিশোরী আত্নরক্ষার্থে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে খালুকে আটক করে গণপিটুনি দেয়৷ সংবাদ পেয়ে পুলিশ রাত একটার দিকে ঘটনাস্থলে গিয়ে মনির কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় কিশোরীর মামা বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।


আপনার মূল্যবান মতামত দিন: