নারায়ণগঞ্জে আওয়ামী লীগ নেতার ছেলের মামলায় বিবাদী নাসিক মেয়র আইভী

মোশতাক আহমেদ শাওন | ২২ জুলাই ২০২২, ২০:৪৪

সংগৃহীত

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এম শহীদুল্লাহর একটি বসত ঘরের সীমানা ভাঙচুরের অভিযোগে আদালতে মামলা হয়েছে।

এতে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজসহ ১৬ জনকে বিবাদী করা হয়েছে। মামলার বাদী এম শহীদুল্লার ছেলে অ্যাডভোকেট শাহ মো. আলমগীর কবির। এম শহীদুল্লাহ মেয়র আইভীর ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। আদালত মামলার আর্জি গ্রহণ করে বিবাদীদের প্রতি কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে আওয়ামীলীগ নেতা এম শহীদুল্লাহ এবং তার স্ত্রী দেলোয়ারা বেগমের পক্ষে তাদের ছেলে অ্যাডভোকেট শাহ মো. আলমগীর কবির বাদী হয়ে নারায়ণগঞ্জ ১ম যুগ্ম জেলা ও দায়রা জজ এস এম মাসুদ জামানের আদালতে এই মামলা দায়ের করেন।

মামলার বাদী অ্যাডভোকেট শাহ মো. আলমগীর কবির জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন তাদের নিজস্ব সার্ভেয়ার দিয়ে নিজেদের ইচ্ছামতো কয়েকদিন পরপরই পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় ৬ শতাংশ জমির সীমানা ঘেঁষে নিমাণাধীন বসত বাড়ি ভাঙচুরসহ নানা কর্মকান্ড পরিচালনা করে আসছে।

আমরা চাই এই বিষয়টি যেন আদালতের মাধ্যমে সমাধান করা হয়। আদালত যা আদেশ দিবে আমরা সেটাই মেনে নিবো। কিন্তু তাদের একতরফা সিদ্ধান্ত আমরা মেনে নিতে পারি না। তাই আদালতের শরণাপন্ন হয়েছি।


আপনার মূল্যবান মতামত দিন: