নারায়ণগঞ্জের রূপগঞ্জে টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

মোশতাক আহমেদ শাওন | ২২ জুলাই ২০২২, ০৮:১৩

সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ার জেরে প্রবাসী স্বামীর নগদ ৫ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে এক গৃহবধূ উধাও হয়েছেন। ঘটনার মাস পেরুলেও ওই গৃহবধূর খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর ভাগিনা পিয়াস শেখ বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

প্রবাসীর ভগ্নিপতি পিয়াস শেখ জানান, ২০১৮ সালের ১২ জুলাই তার প্রবাসী মামা মধু মিয়া নড়াইল জেলার লোহগড়া উপজেলার মাধবহাটী এলাকার মৃত তিজার উদ্দিনের মেয়ে আয়েশা বেগমকে (২৫) পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর জীবিকার তাগিদে স্ত্রীকে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরপা মোস্তফা মিয়ার ভাড়া বাড়িতে রেখে সৌদিআরব চলে যায় তার মামা।

এদিকে করোনাভাইরাস ও ছুটি না পাওয়ার কারণে দেশে আসতে পারেননি তার মামা। এই সুযোগে নববধূ আয়েশা বেগম জুবায়ের আহম্মেদ জয় নামের এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরে ২০২২ সালের ২০ এপ্রিল ভোরে বাড়ি থেকে ৪ ভরি স্বর্ণ ও নগদ পাঁচ লাখ টাকা নিয়ে পালিয়ে যান। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। পরবর্তীতে তদন্ত শেষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: