বান্দরবানে ইউপিডিএফ (গণতান্ত্রিক) কমিটি গঠন

আকাশ মারমা মংসিং, বান্দরবান | ২১ জুলাই ২০২২, ০১:৩৬

সংগৃহীত

বান্দরবানে সরকারি কলেজে ইউপিডিএফের (গণতান্ত্রিক) কমিটি গঠন করা হয়েছে। "সত্য যদি হয় ধ্রুব তোর কর্মে যদি না রয় ছল,ধর্ম দুগ্ধে না রয় জল,সত্যের জয় হবে আজ নয় কাল মিলবেই ফল" এই প্রতিপাদ্যকে সামনে রেখে এ কমিটি গঠন করা হয়।

বুধবার (২০ জুলাই) সকালে বান্দরবান হিলভিউ কনফারেন্স হল প্রাঙ্গণে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। পরে একই স্থানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ।

ইউপিডিএফ ( গণতান্ত্রিক) বান্দরবান জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ইউপিডিএফ (গণতান্ত্রিক) কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষক সম্পাদক অমল কান্তি চাকমা।

অনুষ্ঠানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি পরিষদের ইউপিডিএফ ( গণতান্ত্রিক) বান্দরবান সদর থানা শাখা সভাপতি সোহাগ চাকমা সভাপতিত্বে ইউপিডিএফ ( গণতান্ত্রিক) কেন্দ্রীয় সদস্য বরুন বিকাশ কারবারী, সভাপতি মপু মারমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রহেল চাকমা, সহ- সাধারণ সম্পাদক জোসলেন চাকমাসহ সংগঠনের নেতাকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে বান্দরবান সরকারি কলেজে এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়, ক্যক্য ছেইন মারমা ও সাধারণ সম্পাদক পদে অবত্ম জ্যেতি তংচঙ্গ্যা।


আপনার মূল্যবান মতামত দিন: