একই অনুষ্ঠানে গাইলেন পিরোজপুরের মাহফুজ, টারজান ও ইমরান 

মোঃ শফিকুল ইসলাম, পিরোজপুর  | ২০ জুলাই ২০২২, ২২:৩৯

সংগৃহীত

বাংলাদেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানে পিরোজপুরের তিন কন্ঠশিল্পী এস কে মাহফুজ, ইমরান হোসেন টারজান ও মোহাম্মদ ইমরান গান গেয়েছেন। 

 বাংলাদেশের দক্ষিনের জেলা পিরোজপুরকে নিয়ে এবারের পর্ব সাজিয়েছে বাংলাদেশ টেলিভিশনের জেলা ভিত্তিক বিনোদনমূলক অনুষ্ঠান ' বাংলাদেশের হৃদয় হতে'।সেই অনুষ্ঠানে এই তিন কন্ঠশিল্পী গান পরিবেশন করেছেন। 

কন্ঠশিল্পীরা জানিয়েছেন, পিরোজপুর জেলাকে নিয়ে আয়োজন সেখানে অংশ গ্রহন করতে পেরে আমরা আনন্দিত। পিরোজপুর সম্পর্কে জানুক বাংলাদেশ ও বিশ্ব। আশা করি অনুষ্ঠানটি দর্শক হৃদয়ে জায়গা করে নিবে।

এছাড়াও এই আয়োজনে থাকছে পিরোজপুর জেলার ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, পুরাকীর্তি, নয়নাভিরাম স্থান, কৃষ্টি ও উন্নয়ন নিয়ে প্রমাণ্যচিত্র। 

অনুষ্ঠানের মাধ্যমে পিরোজপুর জেলা সম্পর্কে জানবে পুরো বিশ্ব। নতুন প্রজন্ম থেকে প্রবীনরা খুঁজে পাবেন পিরোজপুরের স্মৃতিবিজড়িত দর্শনীয় স্থানগুলো। এমনটাই প্রত্যাশা আয়োজকদের। 

আলিফ চৌধুরী ও নাহিদা আফরোজ সুমির উপস্থাপনায় জগদীশ এষ এর পরিকল্পনায় এবং মোঃ তারিকুজ্জামান মিলনের প্রযোজনায় অনুষ্ঠানটির রেকর্ডিং এর কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। অনুষ্ঠান টি দেখা যাবে আগামী ২২ জুলাই শুক্রবার রাত ১০টা ২০ মিনিটে বাংলাদেশ টেলিভিশনের পর্দায়।


আপনার মূল্যবান মতামত দিন: