ফরিদপুরে উচ্চ মূল্যে নিম্নমানের চার্জার ফ্যান ও লাইট বিক্রি বন্ধে ভ্রাম্যমান আদালত

এহসান রানা, ফরিদপুর | ২০ জুলাই ২০২২, ০৭:৪৮

সংগৃহীত

বিদ্যুতের লোডশেডিংয়ের খবরে চার্জার ফ্যান ও লাইটের মূল্য বৃদ্ধির পাশাপাশি অতি মুনাফার আশায় নিম্নমানের ফ্যান ও লাইট বিক্রির খবরে ফরিদপুর নিউ মার্কেটের কয়েকটি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিয়ান পারিচালনা করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহায়তায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তর, ফরিদপুরের সহকারী পরিচালক মো. সোহেল শেখের নেতৃত্বে অভিযানে সিনিয়র বিপনন কর্মকর্তা মো. শাহাদত হোসেন, সিভিল সার্জনের প্রতিনিধি জেলা স্যানেটারী ইন্সপেক্টর বজলুর রশীদ খান উপস্থিত ছিলেন।

এসময় তিতুমীর বাজার ব্যবস্থাপনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম নবী ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু উপস্থিত থেকে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিচালনায় সহায়তা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তর ফরিদপুরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ জানান, আমদানী তথ্য বিহীন ও নিম্নমানের লাইট ও ফ্যান বিক্রির দায়ে ফারিহা ইলেকট্রিক, আলম ইলেকট্রিক ও হক ইলেকট্রিককে প্রত্যেককে দুই হাজার টাকা করে মোট ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি জানান, মার্কেটের সর্বত্র মাইকিং করে ক্রেতা ও বিক্রেতাদের অতি মূল্যে কেনা বেচা না করা ও নিম্ন মানের পন্য সরবরাহ না করতে সচেতন করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: