ডেমরায় যুবককে বেধড়ক মারধর ও কুপিয়ে হত্যার চেষ্টা: থানায় মামলা

সালে আহমেদ, ডেমরা | ২০ জুলাই ২০২২, ০৪:৫৩

সংগৃহীত

রাজধানীর ডেমরায় পূর্ব শত্রুতার জের ধরে মো. সুজা (৩০) নামে এক যুবককে বেধড়ক মারধর করে ও চাপাতিসহ চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় দুর্বৃত্তরা সুজার ডান হাতে চাপাতি দিয়ে কোপ দেওয়ায় গুরুতর রক্তাক্ত জখম হয় সে। পরবর্তীতে চাইনিজ কুড়াল দিয়ে সুজার ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারীভাবে কোপায় দুর্বৃত্তরা। 

এ ঘটনায় সোমবার দিবাগত রাতে ডেমরা থানায় ভুক্তভোগীর খালাতো ভাই মো. ফোরকান আহম্মেদ অভিযুক্ত ৩ জনসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মামলা করেন। 

গত ৯ জুলাই ডেমরার ডগাইর নতুনপাড়া ভূঁইয়া মসজিদ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলো- ডেমরার ডগাইর এলাকায় বসবাসরত বরিশালের মুলাদি থানার ছবিপুর গ্রামের আ.করিম গাজীর ছেলে মো.ইমরান গাজী (৩০), ডগাইর এলাকার স্থানীয় মৃত হাফিজ উদ্দিন ভূঁইয়ার ছেলে ওমর ফারুক (২৫) ও একই এলাকার কাউছার (২৪)। তবে আসামিরা বর্তমানে পলাতক রয়েছে বলে জানা গেছে। 

ভুক্তভোগীর পরিবারের বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, গত ৯ জুলাই রাতে ভুক্তভোগী সাজু ও তার খালাত ভাই ফোরকান অটোরিকশাযোগে ডগাইর নতুন পাড়া এলাকা দিয়ে বাড়ীতে যাচ্ছিলো। এ সময় অভিযুক্তরা তাদের গতিরোধ করে সাজুকে পূর্ব শত্রুতার জেরে বেধড়ক মারধর করে চাপাতি ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়েছে। দ্রুত ওই পলাতকদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: