কুয়াকাটায় কেজিসির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জুয়েল ফরাজী, কুয়াকাটা (পটুয়াখালী) | ১৩ জুলাই ২০২২, ০৪:১২

সংগৃহীত

পটুয়াখালীর কুয়াকাটায় কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের উদ্যোগে কুয়াকাটা পৌরসভা মিলনায়তনে ১১ই জুলাই বিকাল ৫ঘটিকার সময় ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের সম্মানিত সদস্য ও কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি সিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন, কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের প্রতিষ্ঠাতা মুহিব্বুল্লাহ মুহিব। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের সদস্য ও কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, বাংলাভিষন টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুহিব্বুল্লাহ মুহিব, কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর কোষাধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান, আল-আরাফাহ ইসলামি ব্যাংকের সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুর রব, এক্সেস টেলিকমের নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বাবলা, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার কলেজের অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, প্রভাষক সাঈদুর রহমান সাঈদ, ওয়াল্টনের কর্মকর্তা মাহতাব হোসেনসহ কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুর পূর্বে কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর নিজস্ব সম্পত্তি ভিজিট করেন, কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের সম্মানিত সদস্য ও কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর শেয়ার হোল্ডার সদস্যবৃন্দ। এসময় সকলের পরামর্শক্রমে ভবিষ্যৎ পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর চেয়ারম্যান। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, আল-আরাফাহ ইসলামি ব্যাংকের সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুর রব তিনি বলেন, কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর মাধ্যমে আমরা কিভাবে লাভবান হয়ে অবহেলিত ও অসহায় মানুষের পাশে দাড়াতে পারি সে জন্য আমরা সবাই কাজ করে যাচ্ছি। আর এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা চাই সবসময়। 

উক্ত অনুষ্ঠানে সভাপতি ও কেজিসি'র চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান এর বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। এসময় তিনি বলেন, কেজিসি প্রোপার্টিজ লিমিটেড এর মাধ্যমে ব্যবসার একটি অংশ গরীব, অসহয় ও সামাজিক উন্নয়ন মুলক কর্মকাণ্ডে ব্যয় করা হবে তিনি আরো বলেন আমাদের কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের মাধ্যমে আমরা ইতিপূর্বে ( COVID-19) করনাকালীন সময় অনেক অসহায়, জেলে ও হতদরিদ্র পরিবারের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে আমাদের কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।



আপনার মূল্যবান মতামত দিন: