হত্যাচেষ্টার প্রতিবাদে ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবীতে প্রতিবাদী মানববন্ধন

শেরপুর প্রতিনিধি | ৪ জুলাই ২০২২, ০৩:১২

সংগৃহীত

শেরপুরে গত ২৬ জুন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা শহরের নবীনগর মহল্লায় মো.আউয়াল নামে এক ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হলেও ৭ দিনেও আসামী গ্রেফতার না হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩ জুলাই (রোববার) দুপুরে শেরপুর পৌর শহরের নিউমার্কেট মোড়ে জেলা মটরযান ওয়ার্কসপ শ্রমিক ইউনিয়ন ও এলাকাবাসীর পক্ষ থেকে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় মোটরযান শ্রমিক নেতা,স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও পরিবারের সদস্যরা বক্তব্য রাখেন। বক্তারা দ্রুত সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রেজাসহ মামলার এজাহার ভুক্ত সকল আসামীকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী করেছে।

জানাযায়,গত ২৬ জুন রাতে পৌর শহরের নবী নগর মহল্লায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা তার সঙ্গীয় দলবল নিয়ে জেলা মোটরযান ওয়ার্কসপ শ্রমিক ইউনিয়নের সাবেক সহ-সেক্রেটারী বদিউজ্জামান বুদুর ছেলে জিহাদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ এর মালিক ব্যবসায়ী আব্দুল আউয়ালের উপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালালে তার মাথায় খুলি ভেদ হয়ে মস্তক বের হয়ে পড়ে। পরে তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকায় সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিইউতে মুমূর্ষ অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন বলে পরিবারের সদস্যরা জানায়।

এঘটনায় ওই রাতেই আব্দুল আউয়ালের বড় ভাই মো. কামাল হোসেন বাদী হয়ে ১১ জন ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামী করে হত্যা চেষ্টা মামলা দায়ের করা করেন।

এ বিষয়ে শেরপুর সদর সার্কেল মো. হান্নান মিয়া বলেন ওই ব্যাবসায়ীর উপর হামলা মামলায় প্রধান আসামী ছাত্রলীগ নেতা রেজাউল করিম রেজাসহ অন্যান্য সকল আসামীদের নজরদারীতে রাখা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. হান্নান মিয়া জানায়, আগামী ৪/৫ দিনের মধ্যে আশা করি সকল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হবো। আমরা সেভাবেই এগিয়ে যাচ্ছি। এ ব্যপারে কোন রকমের ছাড় দেয়া হবে না।

 


আপনার মূল্যবান মতামত দিন: