ডেমরায় বাসা বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরি

ডেমরা (ঢাকা) প্রতিনিধি: | ১ জুলাই ২০২২, ১০:০৮

সংগৃহীত

রাজধানীর ডেমরায় মো. রফিকুল ইসলাম ভূঁইয়া (৬০) ছোট ভাই জাকারিয়া মাসুদ জিকুর (৫২) ভাড়া বাড়ীতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় সন্ত্রাসীরা জোরপূর্বক বাড়ির ভিতরে প্রবেশ করে দেয়াল ও টিনশেড বাড়ি ভাঙচুর করে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করে। এ ঘটনায় কেয়ার টেকার ও এক ভাড়াটিয়া এগিয়ে আসলে সন্ত্রাসীরা বেধরক মারধর করে একটি রুমে হাত পা বেঁধে আটকিয়ে রাখে। পাশাপাশি ঘরে থাকা নগদ ২০ হাজার টাকা ও মোবাইল নিয়ে যায়।

সন্ত্রাসীরা কেয়ারটেকার ও বাড়ির ভাড়াটিয়াদের বলে, তোদের মালিককে বলবি- টিনশেড সহ বাড়ির জায়গা বিক্রি করে দিতে, অন্যথায় জোরপূর্বক দখল করে নিবো বলিয়া বিভিন্ন ধরনের হুমকি দিয়া চলিয়া যায়। গত ২৯ জুন ভোর ০৪ টা ৩০ মিনিট দিকে ডেমরার মাতুয়াইল বাদশা মিয়া রোড এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে বাড়ির মালিক এ বিষয়ে অভিযুক্ত ২ জনসহ অজ্ঞাত ৩০/৩৫ জনের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তদের গ্ৰেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। অভিযুক্তরা হলেন- ডেমরার মাতুয়াইল বাদশা মিয়া রোড এলাকার মৃত আব্দুস সালামের ছেলে মো. রাজু (৩২) ও মো. মারুফ হোসেন সবুজ (২০)।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার ইন্সপেক্টর সুব্রত কুমার পোদ্দার বলেন, মামলা হয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: