‌ বান্দরবানে সেনা রিজিয়ন ও হেডম্যানদের মধ্যে সম্মেলন

বান্দরবান প্রতিনিধি | ৩০ জুন ২০২২, ২২:৪৮

ছবি: সময় ট্রিবিউন

বান্দরবানের সেনা রিজিয়ন আয়োজনের সাতটি উপজেলার মৌজার প্রধান হেডম্যান ও সেনা রিজিয়নের মাঝে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের মিলনায়তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

শুরুতেই রিজিয়নের মাঠ প্রাঙ্গনের আকাশের বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি। পরে বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের মিলনায়তনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবানের অধীনস্থ সাতটি উপজেলার মৌজা প্রধান হেডম্যান ও সেনা রিজিয়নের মাঝে এলাকার শান্তির ও সহযোগীতার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বান্দরবানে ১৭তম বোমাং সার্কেল চিফ রাজা উচ প্রু মারমা বলেন, সেনাবাহিনীর অকৃত্রিম পরিশ্রম ও প্রচেষ্টায় পার্বত্য অঞ্চল আজ সমৃদ্ধশীল। পার্বত্য অঞ্চলের নাগরিক হিসেবে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করা আমাদের দায়িত্ব। দেশের প্রশাসন এবং সরকারের প্রতি আস্থা রেখে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

বক্তব্য প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেন, সেনাবাহিনী দেশের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। দেশের যেকোনো কাজের অগ্রভাগে সেনাবাহিনীর অবদান উল্লেখযোগ্য দৃষ্টান্ত স্থাপন করেছে। পার্বত্য অঞ্চলেও সেনাবাহিনীর অবদান অপরিহার্য। তাই  প্রশাসনের প্রয়োজনীয় সকল সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় বান্দরবান ১৭ তম বোমাং সার্কেল চীফ রাজা উ চ প্রু চৌধুরীসহ  সকল জোনের জোন কমান্ডার ও  রিজিয়নের কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: