মোংলায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-১

আলী আজীম, মোংলা (বাগেরহাট) | ২৫ জুন ২০২২, ০৯:৪৪

সংগৃহীত

মোংলায় সাড়ে ৩ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬০ বছরের এক বৃদ্ধকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

শুক্রবার (২৪ জুন) দুপুরে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনির ঘোল কাটাখালী এলাকা থেকে তাকে আটক করা হয়। একই এলাকার মৃত নুর মোহাম্মদ সরদারের ছেলে মোঃ মৌজালি সরদার (৬০) এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে শিশু কন্যাসহ তার নানী তাসলিমা বেগম জয়মনির ঘোল এলাকার একটি মাছের ডিপোর মালিক রকিব শেখের বাড়ীতে যায়। এসময শিশুটি অন্য শিশুদের সাথে খেলার ছলে পাশে লম্পট মৌজালী সরদারের বাড়ীতে গেলে খাবারের লোভ দেখিয়ে ঘরের মধ্যে নিয়ে যায়। এসময় ঘরে কেউ না থাকার সুবাদে ধর্ষক মৌজালী জোর পুর্বক শিশুকে ধর্ষনের চেষ্টা করে। পরে শিশুটির ডাক চিৎকার দিলে নানী দ্রুত চলে আসলে মৌজালী দৌড়ে পালিয়ে যায় এবং ভয়ে শিশুটি কাপতে থাকে। বাড়ী এসে বিষয়টি তাৎক্ষণিক মোংলা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের চেষ্টাকারী মৌজালি সরদার কে গ্রেফতার করে মোংলা থানায় নিয়ে আসে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িতের কথা শিকার করেছে লম্পট মৌজালী সরদার।

নির্যাতনের শিকার শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মোংলা থানার ওসি তদন্ত বিকাশ চন্দ্র জানায়, দুপুরে চিলা এলাকায় একটি শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগ পেয়ে ওই এলাকা থেকে মৌজালী নামের একজনকে আটক করা হয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং পুলিশ জেফাজতে নিরাপদে রয়েছে। শনিবার তাকে বাগেরহাট সদর হাসপাতাল সিভিল সার্জনের কাছে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হবে৷ 

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ধর্ষণের চেষ্টাকারী মৌজালি সরদার ও শিশু নাদিরা পুলিশ হেফাজতে আছে। এ ঘটনায় (ধর্ষণ চেষ্টায়) একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 


আপনার মূল্যবান মতামত দিন: