কসবা উপজেলা সমিতি, ঢাকা'র নতুন কমিটি ঘোষণা

সিয়াম মাহমুদ, ঢাকা | ২৫ জুন ২০২২, ০৯:৩৪

সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন কসবা উপজেলার ঢাকায় বসবাসকারী ব্যাক্তিবর্গের সমন্বয়ে সংগঠিত সামাজিক সংগঠন কসবা উপজেলা সমিতি, ঢাকা'র ৪র্থ বার্ষিকী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ গোলাম সারওয়ারকে সভাপতি ও নিডস লিমিটেড এর স্বত্বাধিকারী মোঃ নাজমুল হুদাকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

আজ শুক্রবার (২৪জুন) বিকাল ৩টায় রাজধানী ঢাকায় বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে (হল-১) অনুষ্ঠিত আলোচনা সভায় কসবা উপজেলা সমিতি, ঢাকা'র সাধারন সম্পাদক এড. আনোয়ার জাহিদ ভূইয়া'র সঞ্চালনায় ও উপজেলা সমিতি, ঢাকা'র সভাপতি প্রকৌশলী কবির আহমেদ ভূইয়া'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও কসবা উপজেলা সমিতি, ঢাকা'র প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম।। 

এসময় কসবা উপজেলা সমিতি, ঢাকা'র সাধারন সম্পাদক এড. আনোয়ার জাহিদ ভূইয়া ৪র্থ বার্ষিক প্রতিবেদন পেশ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কসবা উপজেলা সমিতি, ঢাকা'র সভাপতি প্রকৌশলী কবির আহমেদ ভূইয়া। 

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে প্রধান নিবার্চন কমিশনার আবু জামাল খন্দকারের সভাপতিত্বে নিবার্চন কমিশনার প্রকৌশলী মাহফুজুর রহমান ও আলহাজ আনিছুর রহমান ভূইয়া নিবার্চন পরিচালনা করেন। এতে আগামী দু বছরের জন্য ৬১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: