নওগাঁয় ত্রিমুখী সংঘর্ষে চার শিক্ষকসহ পাঁচজন নিহত

নওগাঁ প্রতিনিধি | ২৪ জুন ২০২২, ২১:৪৮

মরদেহ-প্রতীকী ছবি

নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতের মধ্যে চারজনই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

শুক্রবার সকাল আটটার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার পর নওগাঁ ফায়ার সার্ভিসের দুটি দল উদ্ধারকাজ শুরু করে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সড়কের পাশে খাদে গিয়ে পড়ে।

নিহত পাঁচজনের মধ্যে চারজনের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়। তাঁরা হলেন নিয়ামতপুর উপজেলার বাদ নেহেন্দা গ্রামের দেলোয়ার হোসেন (৪৭), বিজলী গ্রামের মকবুল হোসেন (৫৮), ভাদরন্ড গ্রামের জান্নাতুল (৩৫) ও ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিকশাচালক সেলিম (৪৫)। নিহত অপরজন হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন (২৬)। এদের মধ্যে দেলোয়ার, মকবুল, জান্নাতুল ও লেলিন প্রাথিমক বিদ্যালয়ের শিক্ষক। তাঁরা একটি প্রশিক্ষণে অংশ নিতে নিয়ামতপুর থেকে নওগাঁ শহরে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ামতপুর থেকে নওগাঁ শহরের দিকে আসছিল। ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল।নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় যাত্রীবাহী অটোরিকশাটির সঙ্গে প্রথমে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ছিটকে পড়া অটোরিকশাটিকে পেছন থেকে আসা ট্রাক্টরটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। তাঁরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে ধারণা করা হচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন: