তাড়াইলে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি চুন্নু 

মো.সুমন মিয়া,তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি | ২৩ জুন ২০২২, ১৯:০০

সংগৃহীত

 কিশোরগঞ্জের তাড়াইলে বন্যা কবলিত ৪ শত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন জাতীয় পার্টির মহাসচিব ও কিশোরগঞ্জ -৩( তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

জানা গেছে,২২ শে জুন বুধবার দুপুর ২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার দামিহা ইউনিয়নের গজারিয়া, বর্মা, মাগুরী, নগরকুুল ও জাওয়ার ইউনিয়নের জাওয়ার গ্রামের বন্যা কবলিত এলাকা ঘুরে ঘুরে ক্ষতিগ্রস্ত ৪শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রীর প্রতিটা প্যাকেটে ছিল চাল, ডাল, পেঁয়াজ, লবন, তেল, চিনি, সুজি, চিড়া, সাবান, মোমবাতি, ও খাবার স্যালাইন। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমিন, 

তাড়াইল থানা ভারপ্রাপ্ত অফিসার জয়নাল আবেদীন সরকার, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্ন এমপি'র রাজনৈতিক সমন্বয়কারী ও বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু,দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একে মাইনুজ্জামান নবাব, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দীন ভুঁইয়া, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক রতন, দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া, ধলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলার শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক রাজু শিকদার প্রমূখ।

কিশোরগঞ্জ -৩( তাড়াইল- করিমগঞ্জ)আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, বর্তমান সরকার ও আমার নিজস্ব অর্থায়নে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪শত পরিবারের মাঝে প্রাথমিক অবস্থায় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। তিনি আরো বলেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের বলেছি উপজেলায় ক্ষতিগ্রস্তদের তালিকা করার জন্য।ক্ষতিগ্রস্তদের সরকারের পাশাপাশি আমার সাধ্যমতো সহযোগিতা করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন: