পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পাইকগাছা প্রতিনিধি | ২২ জুন ২০২২, ১৫:১১

সংগৃহীত

পাইকগাছা উপজেলা শিক্ষক অফিস কর্তৃক আয়ােজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত পর্যায়ের খেলা উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দিনব্যাপী পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় ও বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দিনব্যাপী খেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু। 

সভাপতিত্ব করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, ইন্সট্রাক্টর রিসোসসেন্টার মোঃ ঈমান উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার মির্জা মিজানুর আলম, মোঃ আসাদুজ্জামান, শেখ ফারুক হোসেন, মোঃ আলমগীর হোসেন, দেবাশীষ দাশ ও ঝংকর ঢালী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, এসকে আছাদুল্লাহ। মহাসিন আযম সঞ্চালনায় শিক্ষক সমিতির সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, প্রধান শিক্ষক আশুতোষ মন্ডল, মিলি জিয়াসমিন, ডিএম শফিকুল ইসলাম, এসএম শফিকুল ইসলাম, কোহিনুর ইসলাম, সেলিনা পারভীন, অলোক মৃধা, সবুর খাঁ, ডাঃ মৃন্ময় মন্ডল, সহকারী শিক্ষক মহাসিনুর আযম, গগণ ঢালী, আঃ সালাম বক্তব্য রাখেন ও অন্যান্য প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন শেখ ইসরাইল হোসেন, রফিকুল ইসলাম, অজয় রায়, আঃ রাজ্জাক, আঃ সাঈদ, রামপ্রসাদ ও খলিলুর রহমান। ধারাভাষ্য দেন মোহাম্মদ হাফিজুল ইসলাম, সৌরভ রায়, অনুপ কুমার সরকার। 

১০ টি ইউনিয়ন ১টি পৌরসভা থেকে চুড়ান্ত পর্বের খেলায় মোট ২২ সরকারী প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহণ করে। বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ প্রাঃ বিঃ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হাউলী প্রতাপকাটি ও হরিদাশকাটি এবং বঙ্গবন্ধু তে কৃষ্ণনগরহুলা ও মুনকি অমর কানন সরঃ প্রাঃ বিদ্যালয় বুধবার দুপুরে একই মাঠে একেঅপরের মুখোমুখি হব


আপনার মূল্যবান মতামত দিন: