সড়ক দূর্ঘটনায় আপন দুই চাচাতো ভাইয়ের মৃত্যু 

সরিষাবাড়ী প্রতিনিধি | ১৬ জুন ২০২২, ১০:৫৮

সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ীতে মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় ফকির (১৭) এবং রাসেল (২০) নামে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ জুন) দুপুরে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা স্কুল অ্যান্ড কলেজের পেছনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। 

নিহত ফকির ঐই ইউনিয়নের বয়সিং উত্তরপাড়া গ্রামের সুলতান মাহমুদের ছেলে ও ভাটারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। অপর নিহত রাসেল একই এলাকার হেলাল উদ্দিনের ছেলে ও ভাটারা স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

একই ঘটনায় পারভেজ (২৬) নামে একজন আহত হয়েছেন। তিনি একই এলাকার রবিউল ইসলামের ছেলে ও নিহতদের চাচা।

স্থানীয় সূত্র জানায়, বুধবার দুপুরে হতাহতরা একই মোটর সাইকেলযোগে বাড়ি থেকে ভাটারা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্যাফে ট্রাক্টর মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ফকির নিহত হন। গুরুতর আহত অবস্থায় রাসেলকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

আহত পারভেজ বলেন, নিহত দুইজনই আমার ভাতিজা। তারা মোটরসাইকেল নিয়ে ভাটারা বাজারে যাচ্ছিলো। এ সময় আমিও তাদের সাথে যাচ্ছিলাম। রাস্তায় দ্রুতগামী ট্যাফে ট্রাক্টর মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে দুই ভাতিজা নিহত হন।

ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্র জানায়, প্রধান সড়কে অনেক বেপরোয়া গতিতে চলাচল করে এসব ট্রাক্টর। প্রধান সড়কগুলোতে এদের চলাচলে নিষিদ্ধ করা হলেও তার তোয়াক্কা করেন না মালিকপক্ষ। বেপরোয়া গতিতে চলাচলের কারনে হরহামেশাই ঘটছে এসব দূর্ঘটনা তাই সড়ক দুর্ঘটনা কমাতে এখনি এদের চলাচলে নিষিদ্ধ আরোপ করা উচিত বলে মনে করেন সচেতন মহল। 

দূর্ঘটনার ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জানান, সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনোকিছু জানায়নি।


আপনার মূল্যবান মতামত দিন: