ফরিদপুরে রাতের অন্ধকারে বাস ও হেলপার নিখোঁজ 

ফরিদপুর প্রতিনিধি | ১২ জুন ২০২২, ০৫:০৫

সংগৃহীত

ফরিদপুরের বাস টার্মিনাল থেকে রাতের অন্ধকারে প্রিয়াংকা পরিবহণ নামের একটি বাস এবং এসময় বাসে থাকা বাসটির হেলাপারকে ও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।

 শুক্রবার (১১ জুন) দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে থাকতে পারে বলে বাসটির মালিক পক্ষ থেজে জানানো হয়েছে।

উধাও হয়ে যাওয়া প্রিয়াংকা পরিবহন (ঢাকা মেট্রো ব-১১৯৪৯৩) নামের বাসটির মালিক ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো: আনিচুর রহমান এবং নিখোঁজ হেলপারের নাম ছলেমান মন্ডল (১৯)। ছলেমান ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের কাফুরা গ্রামের কামাল মন্ডলের ছেলে।

বাসটির মালিক ও ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আনিচুর রহমান জানান, আমার গাড়িটি জেলার লোকাল রুটে চলাচল করে। কামারখালী থেকে ছেড়ে এসে শুক্রবার (১০ জুন) বিকাল ৫টা ২৭ মিনিটে ফরিদপুর বাস টার্মিনালে আসে। প্রতিদিনের ন্যায় রাতে বাসটি টার্মিনালে রাখা হয়। রাতে বাসের মধ্যে হেলপার ছলেমান ছিলেন।

তিনি আরো জানান, সকালে বাস টার্মিনালে এসে গাড়িটিকে আর পাওয়া যায়নি। হেলপার ছলেমানও উধাও, তার মোবাইলটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এঘটনায় শনিবার (১১ জুন) সকালে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শনিবার (১১ জুন) দুপুরে ফরিদপুরের কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আমরা এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। পুলিশ এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করেছে। 

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম,এ জলিল জানান, টার্মিনাল থেকে বাস উধাওয়ের ঘটনায় বাসের মালিক একটি অভিযোগ দায়ের করেছেন। বাসটি ও বাসে থাকা হেলপারকে খুুঁজে বের করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ ইতিমধ্যে কাজ করছে।

 

 


আপনার মূল্যবান মতামত দিন: