স্বরুপকাঠিতে খুন করে পালিয়ে ছিলেন নারায়নগঞ্জে, পুলিশের জালে পিতা-পুত্র

পিরোজপুর প্রতিনিধি | ১১ জুন ২০২২, ০৬:৩৫

সংগৃহীত

পিরোজপুর জেলার স্বরুপকাঠিতে মোবাইল চুরির অপবাদে ফুফার লাঠির আঘাতে নো. নাজমুল ইসলাম নাঈম (২২) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ জুন) নারায়নগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করে স্বরুপকাঠি থানায় আনা হয়। আজ শুক্রবার সকালে তাদেরকে পিরোজপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার দুই আসামি হলেন— উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের কাঞ্চন মিয়া (৬৫) এবং তার ছেলে সাগর (২৩)।

নিহত নাঈম একই গ্রামের আব্দুল আলীমের পুত্র। তার ৮ মাসের একটি সন্তানও রয়েছে।

এর আগে গত মঙ্গলবার (৭ জুন) বিকেলে মোবাইল চুরির অপবাদে নাঈমের সঙ্গে তার ফুফাতো ভাই সাগরের কথাকাটি হয় এবং পর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে নাঈমের ফুফা তাদের থামাতে না পেরে নাঈমকে কাঠের চেড়া দিয়ে আঘাত করে এবং নাঈম ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে। 

পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে জেলা হাসপাতালে ও পরে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজে নেওয়া হয়৷ সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে বুধবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় সেদিন রাতেই নিহত নাইমের মা ফারজানা বেগম বাদী হয়ে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, ‘হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যেই আমরা দুই আসামিকে গ্রেফতারে সক্ষম হয়েছি। আজ আসামীদের পিরোজপুর আদালতে প্রেরণ করা হলে সেখানে তারা স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। বিজ্ঞ আদালত আসামিদেরকে জেলহাজতে প্রেরণ করেন।’



আপনার মূল্যবান মতামত দিন: