জামালপুরে দিনে দুপুরে শিশুর গলা থেকে ছিনতাই

জামালপুর প্রতিনিধি | ১০ জুন ২০২২, ০৯:৪০

সংগৃহীত

জামালপুর জেলা পরিষদের ডাকবাংলোর ভিতর থেকে অভিনব কায়দায় এক অবুঝ কন্যা শিশুর গলা থেকে সোনার চেইন ছিনতায়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৯জুন) দুপুর আড়াইটার দিকে 

জেলা পরিষদের ডাক বাংলোর ভিতরে ঢুকে সিনহা ইসলাম (৭) এই অবুঝ কন্যা শিশুকে জোড়জবস্তি করে আহত করা পর গলা থেকে সোনা চেইন ছিনতাই করে ছিনতাইকারী পালিয়ে যায়।

 সিনহা ইসলামের পিতা বাবুল ইসলাম সে জেলা পরিষদের অফিস সহায়ক হিসেবে কর্মরত থাকায় জেলা পরিষদের ডাকবাংলোর কোর্য়াটারে বসবাস করে আসছে।

শিশু সিনহা জানান, দুপুরে তার পৌনে দুই বছরের ছোট ভাই জাওয়াদ ইসলামকে নিয়ে প্রতিদিনের মত বাড়ির সামনে খেলা করছিলো, হঠাং একটি লোক এসে বললো তোমার ছোট ভাই ঐই গাড়ির গ্যারেজের ভিতর চলে গেছে। এই কথা শোনে সিনহা দৌড়ে ভাইয়ের কাছে গেলে সেখানে সে লোকটিও যায়। গ্যারেজের ভিতর কোন লোক না থাকায় আমাকে ঘাড় ও গলা চেপে ধরে জোড়াজুরি করে গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে চলে যায়।

এই ঘটনায় শিশুটির গলার নিচে নখের আচরের ক্ষতের চিহ্ন হয়েছে। বতর্মানে শিশুটি ভয়ে মানসিক ভাবে ভেঙ্গে পরেছে। 

 কোয়ার্টারে থাকা অন্য বাসিন্দারা বলেন, এখানে মাঝে মধ্যে সন্ধ্যার পর চুরির ঘটনা ঘটে। বেশ কিছুদিন আগে গ্রিল চুরির ঘটনাও ঘটেছে। 

উপস্থিত সাধারন মানুষ জানায়, এই এলাকাটি সংরক্ষিত ও গুরুত্বপূর্ণ,এখানে প্রাচীরের একপাশে জেলা জজ কোর্ট অন্যপাশে সদর থানা দিনে দুপুরে এধরনের ঘটনা সত্যই আমাদের ভাবিয়ে তুলেছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো,শাহনেওয়াজ সত্যতা স্বীকার করে বলেন ওই ঘটনার সংবাদ পাওয়ার পরপরই পুলিশের একটি টীম ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে এসেছে। তবে থানায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। 

 


আপনার মূল্যবান মতামত দিন: