মাদারীপুরে কলেজ ছাত্রের উপর হামলা

শফিক স্বপন, মাদারীপুর  | ৮ জুন ২০২২, ২৩:৩০

সংগৃহীত

মাদারীপুর জেলার সরকারি কলেজের রসায়ন বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র তুষার সব্যসাচীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে কতিপয় দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যায় কলেজ মাঠে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এই ঘটনা ঘটে।

গুরুতর আহত তুষার সব্যসাচী সদর উপজেলার শিরখাড়া ই্উনিয়নের উত্তর শিরখাড়া গ্রামের মিলন সব্যসাচীর ছেলে। তিনি মাদারীপুর শহরের ২নং শকুনি এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকেন। এ সময় তার বন্ধু বাপ্পিও আহত হয়।

গুরুতর আহত তুষার সব্যসাচী বলেন, কলেজ মাঠে আমরা ৫/৬ জন বন্ধুরা মিলে আড্ডা দেই। হঠাৎ করে একদল জুনিয়র পোলাপান ও কিশোর গ্যাং পূর্বের তুচ্ছ বিষয় নিয়ে আমাদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমাদের দেশীয় অস্ত্র টেটা রামদা ছেনদা নিয়ে ধাওয়া করে।পরে আমরা দৌড় দিলে আমি কলেজ গেটে পরে গিয়ে পিছনে পড়ে যাই৷ পরার পরে ওরা এসে আমাকে ৫ থেকে ৬টি পায়ে ও হাতে কোপ মারে। এতে আমি গুরুতর জখম হই। তুষার আরো জানান ওরা সবাই কিশোর গ্যাং এবং কলেজ রোড এলাকার ছেলে পেলে। অনেকেই পড়াশোনা করে না এবং ২ থেকে ১ জন এসএসসি পরীক্ষা দিবে। ওদের কখনোই কলেজে দেখি না।

তুষারের মা রুমা আক্তার পপি বলেন, আমার ছেলে কলেজ মাঠে আড্ডা দিচ্ছিলো, পরে কিছু ছেলে পেলে এসে বিনা কারণে আমার ছেলে ও তাঁর বন্ধু কে টেটা দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ ঘটনার আমি বিচার চাই। এই ঘটনায় আমরা থানায় মামলা করবো।

তুষারের বন্ধু দেশ এর মা দিপা আক্তার বলেন, ওরা কলেজ মাঠে ছিল। কিশোর গ্যাংদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ওদের কে ধাওয়া করে কিশোর গ্যাংরা। একপর্যায়ে তুষার কলেজ গেটে এসে পরে যায়৷ পরে ওরা ওকে ৪/৫টি কোপ দেয়।

এব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ার হোসেন বলেন, সরকারী কলেজ মাঠে মারামারির ঘটনায় কেউ আমাদের কাছে আসে নাই। যদি ভুক্তভোগী পরিবার আমাদের কাছে লিখিত অভিযোগ দেয়, তাহলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।


আপনার মূল্যবান মতামত দিন: