পাবনায় ৪ দিন ধরে কলেজছাত্র নিখোঁজ

পাবনা প্রতিনিধি | ৪ জুন ২০২২, ০১:৫২

সংগৃহীত

পাবনার ভাঙ্গুড়ায় রুবেল হোসেন (১৬) নামের এক কলেজ ছাত্র চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁকে কোথাও খুঁজে না পাওয়ায় শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন স্বজনরা । 

নিখোঁজ কলেজছাত্র উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ভাঙাজোলা গ্রামের আব্দুস সালামের ছেলে ও সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা গেছে, কলেজছাত্র রুবেল গত মঙ্গলবার (৩১ মে) বিকেলে বাড়ি থেকে বের হন । তাঁরপর থেকে তাঁকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। ওই দিন রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন ধারণা করেছিলেন হয়তো সে কোন আত্মীয়ের বাড়িতে গেছেন। কিন্তু আজ চারদিন অতিবাহিত হতে চললেও কোথাও খোঁজ মিলছে না তাঁর। এ নিয়ে পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েছেন।

তাঁর পিতা আব্দুল সালাম শুক্রবার দুপুরে বলেন, 'বাড়ি থেকে বের হয়ে যাবার পর থেকে ছেলেটার আর কোন খোঁজ পাচ্ছি না। বাড়িতে কোন ঝগড়াঝাটিও হয়নি যে অভিমান করে থাকবে । নিজেদের সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজেও ওকে পাওয়া যাচ্ছে না।'  

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি): ফয়সাল বিন আহসান বলেন, 'এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি । তবে খোঁজ-খবর নিয়ে বিষয়টি তারা দেখবেন বলে জানান।'

 


আপনার মূল্যবান মতামত দিন: