ফরিদপুরের সালথায় শিশু ধর্ষণ: ঘটনাস্থল পরিদর্শনে এসপি

ফরিদপুর প্রতিনিধি | ১ জুন ২০২২, ০৩:৪৫

সংগৃহীত

ফরিদপুরের সালথায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় এলেম মাতুব্বর (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পরে আজ মঙ্গলবার (৩১ মে) দুপুরে ঘটনাস্থলে পরিদর্শনে যান ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম-সেবা।

পরিদর্শনকালে পুলিশ সুপার, ভিকটিমের পরিবারের খোঁজখবর নেন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন।

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক, মামলার উপ-পরিদর্শক মো. শরিয়াতউল্লাহ ও গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু উপস্থিত ছিলেন।

এর আগে রবিবার (২৯ মে) দিবাগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের কাটিয়ার গট্টি এলাকা থেকে থানা পুলিশ এলেম মাতুব্বরকে গ্রেপ্তার করে। এলেম ওই গ্রামের ফরহাদ মাতুব্বরের ছেলে।  

মামলা সূত্রে জানা যায়, রবিবার (৩০ মে) বিকালে শিশুটি বাড়ির উঠানে খেলাধুলা করছিল। তখন এলেম মাতুব্বার তাকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। 

মামলার উপ-পরিদর্শক মো. শরিয়াতউল্লাহ জানান, শিশু ধর্ষণের ঘটনায় নারী শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯ (১) ধারায় সালথা থানায় একটি মামলা রুজু হয়েছে। ওই দিন রাতেই মামলার আসামী এলেম মাতুব্বারকে গ্রেপ্তার করা হয়।  

ফরিদপুরের সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক জানান, এজাহারমূলে শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা রুজু করা হয়। মামলা রুজু হওয়ার সাথে সাথেই আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমের মেডিক্যালের যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। সেই সাথে আদালতের মাধ্যমে ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: