ঘোষিত কমিটির বিরুদ্ধে তাড়াইলে মহিলা আ.লীগের বিক্ষোভ মিছিল 

তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি | ৩১ মে ২০২২, ০৬:১০

সংগৃহীত

গণতান্ত্রিক প্রক্রিয়া অবলম্বন না করে উপজেলা মহিলা আওয়ামীলীগের পকেট কমিটির ঘোষণার প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা মহিলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে,গতকাল ২৯ মে রবিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ারা বেগম আসমা, সাধারণ সম্পাদক বিলকিছ আক্তার, উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও মহিলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ মৌখিকভাবে অজুফা বেগমকে সভাপতি ও দিলরুবা খানমকে সম্পাদক হিসেবে তাদের নাম ঘোষণা দেন।ওই কমিটি ঘোষণা দেয়ার সাথে সাথে অনুষ্ঠানে উপস্থিত উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করে।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী প্রবীণ রাজনীতিবিদ রোকিয়া বেগম ও সাধারণ সম্পাদক প্রার্থী শিখা রানীর নেতৃত্বে ৩০ মে সোমবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে আলোচনা সভায় মিলিত হয়।উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী বলেন,প্রবীণ ত্যাগী নেত্রীদেরকে বাদ দিয়ে টাকার বিনিময়ে পকেট কমিটির ঘোষণা করেছে জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রীরা।আমরা এই পকেট কমিটি মানি না। আমরা চাই ত্যাগী নেত্রীদের মূল্যায়ন করা হোক।


আপনার মূল্যবান মতামত দিন: