জামালপুরে কাল্পনিক বিতর্ক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি | ২৯ মে ২০২২, ০৯:০১

সংগৃহীত

খন্দকার রেজাউল করিম এর কাল্পনিক বিতর্ক বইয়ের মোড়ক উন্মোচন ও পাঠ পর্যালোচনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৮মে) জামালপুর শহরের জেলা পরিষদ মিলনায়তনে রাতে সৃজন সাহিত্যগোষ্ঠী আয়োজনে লেখক খন্দকার রেজাউল করিম এর বিজ্ঞান ভিত্তিক কাল্পনিক বিতর্ক বইয়ের মোড়ক উন্মোচন ও পাঠ পর্যালোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে এক আলোচনা সভায় অধ্যাপক তরিকুল ফেরদৌসের সঞ্চলনায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কবি ও প্রাবন্ধিক খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি, কবি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শেখ হাসিনা মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক কবি ডাঃ মেহেদী ইকবাল , 

দৈনিক যুগান্তরের সাহিত্য সম্পাদক কবি জুননু রাইন, কবি আলী জহির, কবি ও আবৃত্তি শিল্পী সাযাযদ আনছারি।কবি মনোয়ার হোসেন মুরাদ সহ আরো অনেকেই ।

বক্তরা জানান, বিজ্ঞান ও সাহিত্যের মধ্যে যে দেয়াল সেটাকে ভেঙ্গে দেওয়ার চেষ্টা করা হয়েছে।বইটিতে বিজ্ঞান সাহিত্য দর্শন সব বিষয়কে মিলন ঘটিয়ে সত্যকে প্রকাশ করা হয়েছে। বক্তরা আরো জানান এই বইটির জ্ঞানের বই।পাঠকদের জ্ঞানের আলোয় আলোকিত করবে। লেখাটিতে আধুনিকতার স্পর্শ করেছে। সে কারনেও মানুষদের আকৃষ্ট করবে ব্যাপক ভাবে।


আপনার মূল্যবান মতামত দিন: