ফরিদপুরে হত্যা করে রিকশা ও ইজি বাইক ছিনতাই; ঘাতক দুই সহোদর গ্রেফতার

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি | ২২ এপ্রিল ২০২২, ১১:০৯

ছবিঃ সংগৃহীত

ফরিদপুরে চালক কে হত্যা করে ব্যাটারী চালিত রিকশা ও অটোরিকশা ছিনতাই চক্রের আসামীদের গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার সিরিয়াল হত্যাকারী দুই ভাই আছমত সেক(১৯) ও আশিক সেক(১৬) কে গ্রেফতার করেছে পুলিশ। আসামী দুই ভাই সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের লোকমান খার ডাঙ্গীর মুজিবুর শেখের ছেলে।

বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

ফরিদপুর জেলা পুলিশ সুপার মো: আলিমুজ্জামান জানান, গত ২ মার্চ ব্যাটারী চালিত রিকশা ছিনতাই করে চালক সাব্বির কে হত্যা করে লাশ জেলার সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের দয়রামপুরে একটি নেপিয়ার ঘাসের ক্ষেতে ফেলে যায়। এই ঘটনায় হত্যাকারী সন্দেহে বুধবার রাতে সদর উপজেলার গজারিয়া থেকে আছমত সেক ও আশিক সেক কে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ব্যাটারী চালিক ইজি বাইক জব্দ করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, তারা সাব্বির কে হাত-পা বেধে শ্বাস রোধ করে হত্যা করে ব্যাটারীচালিত রিকশা ছিনতাই করে বিক্রি করেছে। তার ১৮ দিন পরে আবার তারা একটি ইজি বাইক ছিনতাই করে বিক্রি করলে পুলিশের হাতে ধরা পরে তারা।

গত ২০ মার্চ ইজি বাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে একই ইউনিয়নের গোয়ালেরটিলা এলাকার ইজি বাইক চালক নাইম কে ঘুড়তে যাবার কথা বলে বাড়ি ডেকে এনে মাথায় আঘাত করে শ্বাস রোধ করে হত্যা করে তাদের বাড়ীর পাশে গর্ত করে পুতে রেখেছে।

তার তথ্যে ভিত্তিতে বৃহস্পতিবার সকালে আসামীদের মুরগির ঘরের পাশে মাটি খুড়ে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: